January 25, 2021, 4:56 am

শিরোনাম
বাগেরহাটের রামপালে প্রধানমন্ত্রীর ঘর পেয়েছে ১০ গৃহহীন পরিবার। কাশিমপুর কারাগারে বন্দির নারীসঙ্গে সহযোগিতা করায় ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার পিরোজপুরের ভান্ডারিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার পিরোজপুরে সংবাদ সম্মেলনে কেঁদে ফেললেন ৩০ বছরের মহিলা কাউন্সিলর মিনারা বেগম। কাশিমপুর কারাগারে কয়েদির নারীসঙ্গী, গঠিত হয়েছে, দুটি তদন্ত কমিটি। করোনা ভাইরাস ভ্যাকসিন উৎপাদনকারী প্রতিষ্ঠান “সিরামে” আগুন পিরোজপুরে সাবেক এমপি আউয়াল দম্পতির সম্পদ ক্রোকের নির্দেশ সাবেক স্ত্রী অপুর সঙ্গে আবারো এক হচ্ছেন শাকিব ১৪ ই জানুয়ারী মডেল অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান এর জন্মদিন ‘প্রবাসীদের সেবার মান বাড়াতে সম্মিলিতভাবে কাজ করতে হবে’

পিরোজপুরে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু।

এনআরবি কমার্শিয়াল ব্যাংক লিমিটেড সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে থানা রোড, পিরোজপুরে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম।

বুধবার, ২২ জুলাই, ২০২০ ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব পারভেজ তমাল। অনুষ্ঠানস্থলে উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, সদর উপজেলার চেয়ারম্যান আলহাজ্ব মো. মজিবুর রহমান খালেক, জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু ও জেলা যুবলীগের সাধারন সম্পাদক জিয়াউল আহসান গাজী। এসময় প্রধান কার্যালয় থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী জনাব মো. মুখতার হোসেন।

এনআরবিসি ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব পারভেজ তমাল বলেন, করোনাভাইরাসের এই মহামারির শুরুর সময় থেকেই এনআরবিসি ব্যাংক ক্ষুদ্র ও মাঝারি ব্যবসায়ীদের পাশে আছে। তিনি দেশের অর্থনীতিতে কৃষির গুরুত্ব তুলে ধরে বলেন, কৃষকদের ঋণ দেয়ার ক্ষেত্রে এনআরবিসি সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। তিনি আরো বলেন, করোনাভাইরাস প্রতিরোধে এনআরবিসি সব সময় মাঠে থেকে মানুষকে ব্যাংকিং ও চিকিৎসা সেবা দেবে।
অনুষ্ঠানে ব্যাংকের বরিশাল শাখার প্রধান জে কে এ এম মাকসুদ বিন হারুন, ইন্দুরহাট শাখার প্রধান জনাব গোপাল চন্দ্র রায়, পিরোজপুর উপশাখার ইনচার্জ জনাব খালিদ বিন ওয়াদুদ, সম্মানিত গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।


উল্লেখ্য, এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে এনআরবিসি হোম লোন ৯৯৯, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, বিআরটিএ ফি গ্রহণ, ভূমি রেজিস্ট্রেশন সংক্রান্ত ফি গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা। এছাড়া, এই সকল সেবা এক সাথে পেতে রয়েছে মোবাইল অ্যাপস ‘‘এনআরবিসি প্লানেট’’। এছাড়া গ্রাহক সহজেই তার একাউন্ট থেকে এনআরবিসি প্লানেটের মাধ্যমে যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares