March 4, 2021, 12:52 am

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

নদীগর্ভে গ্রাস করছে চরমুগরিয়া নয়াচর এলাকা

সাইফুল ইসলাম: মাদারীপুর সদর উপজেলার চরমুগরিয়া-নয়াচর হয়ে বয়ে যাওয়া কুমার নদীর পশ্চিম পাসে নয়াচর এলাকায় ইটের রাস্তার পাশ দিয়ে নদী ভাঙ্গনের সম্ভাবনা দেখা দিয়েছে।

এলাকাবাসীর দাবি, বিষয়টি দ্রুত ব্যাবস্হা নেওয়া না গেলে পেয়ারপুর ইউনিয়নের নয়াচর,গাছবাড়িয়াসহ ২/৩ টি গ্রাম সহ কয়েক কিলো মিটার কাচা পাকা রাস্তা সহ প্রায় কয়েক লক্ষ টাকার গাছ পালা ও প্রচুর পরিমানে ফসলি জমি ও ঘরবাড়ি অচিরেই বিলীন হয়ে যেতে পারে নদীগর্ভে। এতে করে অএ এলাকার লোকজন প্রতিনিয়ত আশংকার ভিতর দিন কাটাচেছ। এলাকা বাসিরা বলে সরকার বা প্রশাসন যদি এই নদী ভাংগন রোধের প্রয়োজনীয় ব‍্যবস্থা গ্রহন না করেন তবে উক্ত এলাকাবাসি বড় ধরনের ক্ষতির সমমূখীন হবেন।তাই এলাবাসি বলেন সরকার ও কর্তপক্ষ বিষয় টি যেনো সরো জমিনে তদন্ত করে অতি দ্রুত প্রয়োজনীয় ব‍্যবস্থা গ্রহন করা হয় এটাই এলাকা বাসির দাবি।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares