January 25, 2021, 3:29 am

শিরোনাম
বাগেরহাটের রামপালে প্রধানমন্ত্রীর ঘর পেয়েছে ১০ গৃহহীন পরিবার। কাশিমপুর কারাগারে বন্দির নারীসঙ্গে সহযোগিতা করায় ডেপুটি জেলারসহ ৩ জন প্রত্যাহার পিরোজপুরের ভান্ডারিয়ায় স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার পিরোজপুরে সংবাদ সম্মেলনে কেঁদে ফেললেন ৩০ বছরের মহিলা কাউন্সিলর মিনারা বেগম। কাশিমপুর কারাগারে কয়েদির নারীসঙ্গী, গঠিত হয়েছে, দুটি তদন্ত কমিটি। করোনা ভাইরাস ভ্যাকসিন উৎপাদনকারী প্রতিষ্ঠান “সিরামে” আগুন পিরোজপুরে সাবেক এমপি আউয়াল দম্পতির সম্পদ ক্রোকের নির্দেশ সাবেক স্ত্রী অপুর সঙ্গে আবারো এক হচ্ছেন শাকিব ১৪ ই জানুয়ারী মডেল অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান এর জন্মদিন ‘প্রবাসীদের সেবার মান বাড়াতে সম্মিলিতভাবে কাজ করতে হবে’

ছাগলনাইয়ায় ইউপি চেয়ারম্যানের ছেলে ছাত্রলীগ নেতাসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে বিজিবি।

ইমাম হাসান: মঙ্গলবার মধ্যরাতে উপজেলার সীমান্তবর্তী শুভপুর পুরাতন বাজার সাহেবের হাট মোবাইল টাওয়ার এলাকা থেকে জাকারিয়া সেতু, তোফাজ্জল হোসেন টিটু ও মো. আরাফাত হোসেন সাদ্দামকে আটক করে বিজিবি। তাদের কাছ থেকে ৯৬ পিস ভারতীয় ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জামাদি, হকিস্টিক ও স্টিলের চেইন জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- ছাগলনাইয়ার শুভপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ সেলিমের ছেলে জয়চাঁদপুর গ্রামের জাকারিয়া সেতু, পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি পূর্ব হরিপুর রেজুমিয়া গ্রামের মোশারফ হোসেন মিলনের ছেলে তোফাজ্জল হোসেন টিটু ও একই ইউনিয়নের ছাগ্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পূর্ব পাঠানগার গ্রামের আবু আহম্মদের ছেলে মো. আরাফাত হোসেন সাদ্দাম। ফেনীস্থ ৪ বিজিবির উপ-অধিনায়ক মেজর মোঃ সেলিমুদ্দোজা জানান, মঙ্গলবার মধ্যরাতে বিজিবি’র একটি টহলদল চম্পকনগর সীমান্ত এলাকায় অভিযান চালায়।

এসময় ৯৬ পিস ভারতীয় ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জামাদি, হকিস্টিক ও স্টিলের চেইনসহ তিন যুবককে আটক করে। পরে আটককৃতরা তাদের পরিচয় বিজিবিকে নিশ্চিত করে। ফেনীস্থ ৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. কামরুজ্জামান জানান, আটককৃতদের বিরুদ্ধে ইতিপূর্বেও ইয়াবা সেবন ও ইয়াবা বিক্রির অভিযোগ রয়েছে। আটককৃত যুবকরা বিজিবিকে জানায় মাদক ক্রয়-বিক্রয়ে তাদের চক্রের সাথে আরো তিনজন জড়িত। আটককৃত তিনজন ও পলাতকদের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় মামলার প্রস্তুতি ও আসামী হস্তান্তরের প্রক্রিয়া চালাচ্ছে বিজিবি।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares