October 21, 2020, 9:50 am

ছাগলনাইয়ায় ইউপি চেয়ারম্যানের ছেলে ছাত্রলীগ নেতাসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে বিজিবি।

ইমাম হাসান: মঙ্গলবার মধ্যরাতে উপজেলার সীমান্তবর্তী শুভপুর পুরাতন বাজার সাহেবের হাট মোবাইল টাওয়ার এলাকা থেকে জাকারিয়া সেতু, তোফাজ্জল হোসেন টিটু ও মো. আরাফাত হোসেন সাদ্দামকে আটক করে বিজিবি। তাদের কাছ থেকে ৯৬ পিস ভারতীয় ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জামাদি, হকিস্টিক ও স্টিলের চেইন জব্দ করা হয়।

আটককৃতরা হলেন- ছাগলনাইয়ার শুভপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল্লাহ সেলিমের ছেলে জয়চাঁদপুর গ্রামের জাকারিয়া সেতু, পাঠাননগর ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি পূর্ব হরিপুর রেজুমিয়া গ্রামের মোশারফ হোসেন মিলনের ছেলে তোফাজ্জল হোসেন টিটু ও একই ইউনিয়নের ছাগ্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও পূর্ব পাঠানগার গ্রামের আবু আহম্মদের ছেলে মো. আরাফাত হোসেন সাদ্দাম। ফেনীস্থ ৪ বিজিবির উপ-অধিনায়ক মেজর মোঃ সেলিমুদ্দোজা জানান, মঙ্গলবার মধ্যরাতে বিজিবি’র একটি টহলদল চম্পকনগর সীমান্ত এলাকায় অভিযান চালায়।

এসময় ৯৬ পিস ভারতীয় ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জামাদি, হকিস্টিক ও স্টিলের চেইনসহ তিন যুবককে আটক করে। পরে আটককৃতরা তাদের পরিচয় বিজিবিকে নিশ্চিত করে। ফেনীস্থ ৪ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. কামরুজ্জামান জানান, আটককৃতদের বিরুদ্ধে ইতিপূর্বেও ইয়াবা সেবন ও ইয়াবা বিক্রির অভিযোগ রয়েছে। আটককৃত যুবকরা বিজিবিকে জানায় মাদক ক্রয়-বিক্রয়ে তাদের চক্রের সাথে আরো তিনজন জড়িত। আটককৃত তিনজন ও পলাতকদের বিরুদ্ধে ছাগলনাইয়া থানায় মামলার প্রস্তুতি ও আসামী হস্তান্তরের প্রক্রিয়া চালাচ্ছে বিজিবি।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares