March 3, 2021, 11:53 pm

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

কোম্পানীগঞ্জে মানসিক ভারসাম্যহীন যুবতীকে ধর্ষণ, প্রবাসীর বিরুদ্ধে মামলা

নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রবাসীর বিরুদ্ধে এক মানসিক ভারসাম্যহীন যুবতীকে (১৯) ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার (২২ জুলাই) রাত সাড়ে ১০টায় এ ঘটনায় ধর্ষিত যুবতীর পালক পিতা বাদী হয়ে অভিযুক্ত প্রবাসী যুবকের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

এর আগে, গত (২০ জুলাই) উপজেলার চরএলাহী ইউনিয়নের ২নং ওয়ার্ডের চর যাত্রা গ্রামের একটি মাছের প্রজেক্ট সংলগ্ন ঘরের পিছনে ধর্ষণের এ ঘটনা ঘটে। অভিযুক্ত মো. শিপন (২২), চর এলাহী ইউনিয়নের ২নং ওয়ার্ডের চর যাত্রা গ্রামের বেলাল’র ছেলে। কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) রবিউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি বলেন, গত (২০ জুলাই) চর যাত্রা গ্রামের একটি চা দোকান থেকে মানসিক ভারসাম্যহীন ওই যুবতী বাড়ি ফেরার পথে শিপন জোর পূর্বক তাকে একটি নির্জন মাছের প্রজেক্টের ঘরের পিছনে নিয়ে ধর্ষণ করে। ঘটনার দু’দিন পরে ধর্ষণের শিকার যুবতীর পালক পিতা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

আজ তাকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হবে। তিনি আরও জানান, ধর্ষিত যুবতী নোয়াখালীর বেগমগঞ্জের ছয়ানী ইউনিয়নের বাসিন্দা। সে তার পালক পিতার সাথে চর এলাহী ইউনিয়নের চর যাত্রা গ্রামের বাড়িতে বসবাস করে।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares