March 3, 2021, 11:28 am

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

মাদারীপুরে নতুন জেলা প্রশাসকের যোগদান ও নতুন উদ্যোগ গ্রহণ !

ড. রহিমা খাতুন- ফাইল ফটো।

সাইফুল ইসলাম (স্টাফ রিপোর্টার): ঢাকাসহ ৯ জেলায় নতুন ডিসি দেশের নয়টি জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দিয়েছে সরকার। বিসিএস প্রশাসন একাডেমির উপপরিচালক ড. রহিমা খাতুনকে মাদারীপুরের ডিসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

ড. রহিমা খাতুন গাজীপুরের কাপাসিয়ার কৃতী সন্তান, এর আগে তিনি রংপুর ডিসি অফিস, নোয়াখালীর সোনাইমুরীর ইউএনও এবং বিসিএস প্রশাসন একাডেমীর উপ পরিচালক হিসেবে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। তিনি ২২তম বিসিএসের মাধ্যমে প্রশাসন ক্যাডারে চাকুরীতে যোগ দেন। ড. রহিমা খাতুন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিদ্যা বিষয়ে স্নাতকোত্তর ও জাপান থেকে পিএইচডি ডিগ্রী লাভ করেন। তার বাড়ী গাজীপুরের কাপাসিয়া উপজেলার তরগাঁও গ্রামে।

উল্লেখ্য, গত ৭ জুলাই ড. রহিমা খাতুন মাদারীপুরের জেলা প্রশাসক (ডিসি) হিসেবে জয়েন করার পর থেকে তিনি করোনা মোকাবেলায় সম্মুখ সমরের আলোচিত যোদ্ধা হিসেবে কাজ করছে। তিনি এই প্রথম মাদারীপুরে নারী জেলা প্রশাসক, মাদারীপুরে যোগদান করে তিনি সততা, নিষ্ঠা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে হয়রানিমুক্ত সেবা প্রদান করার লক্ষে ফেসবুকে “District Administration, Madaripur”  পেইজ খুলে পেইজের মাধ্যমে জেলা প্রশাসনের কার্যক্রম অবহিতকরণ, অপরাধ প্রতিরোধ, ন্যায়বিচার নিশ্চিতকরণ, জনগণের খবরাখবর সংগ্রহ, বিভিন্ন বিষয়ে পরামর্শ গ্রহণ করার ঘোষণা দেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares