May 16, 2021, 12:07 pm

শিরোনাম
পিরোজপুরে অসহায় কর্মহীন মানুষের পাশে “ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” লকডাউন বাড়ছে ১৬ মে পর্যন্ত, এক জেলা থেকে আরেক জেলায় গণপরিবহন বন্ধ থাকবে। প্রবাসী আয়ে ঢল, রিজার্ভ বেড়ে ৪৫ বিলিয়ন ডলার,এপ্রিলে ২০৬ কোটি ডলার পাঠিয়েছেন প্রবাসীরা । মে মাসের প্রথম দুই দিনে এসেছে ১৫ কোটি ৪০ লাখ ডলার। যত টাকা লাগুক, প্রয়োজনীয় করোনার টিকা আনা হবে: প্রধানমন্ত্রী পিরোজপুর জেলা সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশনের পবিত্র রমজান মাসে খাদ্যদ্রব্য বিতরণ। পিরোজপুর HDTএর সৌজন্যে সেলাই মেশিন বিতরণ। লকডাউনে পিরোজপুর শহরে মাদকের ভয়াবহতা বেড়ে যাওয়ার অভিযোগ! করোনাকালে অসহায় কৃষকের ধান কেটে দিলেন পিরোজপুর জেলা ছাত্রলীগ। একসঙ্গে কাজ করবে হোয়াটসঅ্যাপ ও ফেসবুক মেসেঞ্জার মেয়ের বিরুদ্ধে হত্যার চেষ্টা ও ষড়যন্ত্র মুলক মামলা দায়ের করলো “মা”।

মাদারীপুরে নতুন জেলা প্রশাসকের যোগদান ও নতুন উদ্যোগ গ্রহণ !

ড. রহিমা খাতুন- ফাইল ফটো।

সাইফুল ইসলাম (স্টাফ রিপোর্টার): ঢাকাসহ ৯ জেলায় নতুন ডিসি দেশের নয়টি জেলায় নতুন জেলা প্রশাসক নিয়োগ দিয়েছে সরকার। বিসিএস প্রশাসন একাডেমির উপপরিচালক ড. রহিমা খাতুনকে মাদারীপুরের ডিসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

ড. রহিমা খাতুন গাজীপুরের কাপাসিয়ার কৃতী সন্তান, এর আগে তিনি রংপুর ডিসি অফিস, নোয়াখালীর সোনাইমুরীর ইউএনও এবং বিসিএস প্রশাসন একাডেমীর উপ পরিচালক হিসেবে সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। তিনি ২২তম বিসিএসের মাধ্যমে প্রশাসন ক্যাডারে চাকুরীতে যোগ দেন। ড. রহিমা খাতুন ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে পদার্থ বিদ্যা বিষয়ে স্নাতকোত্তর ও জাপান থেকে পিএইচডি ডিগ্রী লাভ করেন। তার বাড়ী গাজীপুরের কাপাসিয়া উপজেলার তরগাঁও গ্রামে।

উল্লেখ্য, গত ৭ জুলাই ড. রহিমা খাতুন মাদারীপুরের জেলা প্রশাসক (ডিসি) হিসেবে জয়েন করার পর থেকে তিনি করোনা মোকাবেলায় সম্মুখ সমরের আলোচিত যোদ্ধা হিসেবে কাজ করছে। তিনি এই প্রথম মাদারীপুরে নারী জেলা প্রশাসক, মাদারীপুরে যোগদান করে তিনি সততা, নিষ্ঠা, স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে হয়রানিমুক্ত সেবা প্রদান করার লক্ষে ফেসবুকে “District Administration, Madaripur”  পেইজ খুলে পেইজের মাধ্যমে জেলা প্রশাসনের কার্যক্রম অবহিতকরণ, অপরাধ প্রতিরোধ, ন্যায়বিচার নিশ্চিতকরণ, জনগণের খবরাখবর সংগ্রহ, বিভিন্ন বিষয়ে পরামর্শ গ্রহণ করার ঘোষণা দেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares