September 21, 2021, 8:53 am

শিরোনাম
চাকরিজীবীরা একে অপরকে বিয়ে করতে পারবে না,সাংসদ বাবলুর প্রস্তাব বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীদের দোয়া ও তাবারক বিতরণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬- তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান। পিরোজপুর সদর উপজেলা জেলা সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি।

সৌদি আরবে শ্রমিকদের সুরক্ষার কথা চিন্তা করে সকলকে ইন্সুরেন্স এর আওতায় আনার সিদ্ধান্ত।

স্টাফ রিপোর্টার: সৌদি আরবে কর্মরত বিভিন্ন দেশের শ্রমিকদের অধিকার নিশ্চিত করতে এবং শ্রমিকদের ভবিষ্যৎ সুরক্ষিত রাখার কথা চিন্তা করে সৌদিতে অবস্থানরত সকল শ্রমিকদের ইনস্যুরেন্স এর আওতায় নিয়ে আসার সিদ্ধান্ত নিয়েছে সৌদি সরকার!

এই ইনস্যুরেন্স শ্রমিকদের অধিকার ও যেকোন অনাকাঙ্ক্ষিত পরিস্থিতিতে তাদের সাহায্য করবে।

সৌদি আরবের হিউম্যান রিসোর্স এন্ড সোশিয়াল ডেভেলপমেন্ট মন্ত্রী আহমেদ আল-রাজি সৌদি আরবের পবিত্র মসজিদদ্বয় এর অভিভাবক বাদশাহ সালমান এবং ক্রাউন প্রিন্স মুহাম্মাদ বিন সালমানকে তাদের সম্মতি প্রদানের জন্য ধন্যবাদ জানান।

তিনি আরো বলেন, “সৌদি আরবে বর্তমানে প্রাইভেট সেক্টরে যেসব শ্রমিক কাজ করছেন, তাদের সুবিধার্থে এই ইনস্যুরেন্স চালু করা হচ্ছে। যদি তারা কখনো তাদের শ্রম আইনের থেকে বঞ্চিত হন বা তাদের কর্মরত কোম্পানির কোন ক্ষতি হয়, তবে এই ইনস্যুরেন্স এর মাধ্যমে তারা উপকৃত হবেন।

ইতিমধ্যেই এই সিদ্ধান্ত বাস্তবায়নের নির্দেশ দেয়া হয়েছে, এই ইনস্যুরেন্স এর জন্য সকল খরচ সৌদি সরকার বহন করবে।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares