February 25, 2021, 2:53 am

শিরোনাম
বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে। অন্যের বউকে বিয়ে করেছেন ক্রিকেটার নাসির,সাবেক স্বামীকে তালাক না দিয়ে তামিমা তাম্মি বিয়ে করলেন নাসিরকে। দিনাজপুরে মুমূর্ষু রোগীর জীবন বাঁচাতে এগিয়ে এসেছে অনলাইন ব্লাড ব্যাংক হিলি

মোদী’কে বাংলাদেশে আশা ঠেকাতে বিক্ষোভ করা নোয়াখালীর সেই হাফেজের মুক্তি মিলেনি

নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর কৃতি সন্তান হাফেজ মুহাম্মদ আবদুল আজিজ। এখনও নিরবে জেল খেটে যাচ্ছে সে। তার দোষ হচ্ছে সে গত মার্চে ভারতে মুসলমানদের উপর অত্যাচার ও হত্যার অভিযোগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বাংলাদেশে আসা ঠেকাতে নোয়াখালীতে বিক্ষোভ মিছিল হয়েছিল, সেই মিছিলে নোয়াখালী জেলায় পুলিশের সাথে মিছিলকারীদের হাতাহাতি হয়েছিল।

ওই হাতাহাতিকে কেন্দ্র করে পুলিশ নেতৃত্বদানকারীদের নামে মামলা করে। আটক করা হয় নোয়াখালী জেলার হাতিয়া থানার রাসূল প্রেমিক হাফেজ আব্দুল আজিজ কে। কিন্তু পরিতাপের বিষয় আজো ঐ হাফেজের মুক্তি মেলেনি। জানা গেছে তার জামিন করানো ও দেখার মতোও কেউ নেই।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares