February 25, 2021, 2:38 am

শিরোনাম
বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে। অন্যের বউকে বিয়ে করেছেন ক্রিকেটার নাসির,সাবেক স্বামীকে তালাক না দিয়ে তামিমা তাম্মি বিয়ে করলেন নাসিরকে। দিনাজপুরে মুমূর্ষু রোগীর জীবন বাঁচাতে এগিয়ে এসেছে অনলাইন ব্লাড ব্যাংক হিলি

“সাপোর্ট” এর সহযোগিতায় শারীরিক প্রতিবন্ধি আ.কুদ্দুস এখন মুদি দোকানের মালিক।

মোঃ নূর উদ্দিন (পিরোজপুর): শারীরিক প্রতিবন্ধী আ: কুদ্দুস পাঁচ সদস্য’র পরিবার নিয়ে সংসার চালাতে হিমশিম খাচ্ছিলেন।পরিবারে উপার্জন করার মতো পরিবারে কেউ ছিলো না। নিজেও শারীরিক প্রতিবন্ধী মাঝে মাঝে শাকপাতা বিক্রি করতেন এবং মানুষের সহযোগিতায় কোনক্রমে মানবতার জীবন যাপন করে আসছিলেন।২ মেয়ে বড় তাদের পড়াশুনার খরচ সহ সংসার চালাতে যখন হিমশিম খাচ্ছিলেন, এই খবর পেয়ে তার পাশে এগিয়ে এলেন সাপোর্ট মানব কল্যাণ সংস্থা।

সাপোর্ট মানব কল্যাণ সংস্থা পক্ষ থেকে আ: কুদ্দুস কে মুদি ও কাঁচামাল এর ভ্যারাইটিজ দোকান করে দেয়া হয়েছে আজ শুক্রবার (১৭জুলাই)। এই দোকান উদ্বোধন করেন, পিরোজপুর জেলার পুলিশ এর গোয়েন্দা শাখার ইন্সপেক্টর হাসনাইন পারভেজ । সংগঠনের সিনিয়র সহ-সভাপতি জনাব নাছির উদ্দিন সিকদার (সাগর)।ও সাপোর্ট এর সাধারণ সম্পাদক সৈয়দ আহসান কবির।

এ ব্যাপারে সাপোর্ট এর সিনিয়র সহ-সভাপতি নাসির উদ্দিন শিকদার সাগর বলেন, শারীরিক প্রতিবন্ধী আ: কুদ্দুস এর জন্য চিত্রনায়ক জায়েদ খান এর সহ সবার সহযোগিতায় কিছু একটা করতে পেরেছি। তার চাওয়া পূরণ করতে পেরেছি এজন্য খুব ভালো লাগছে। তাকে আর অন্যের কাছে হাত পাততে হবে না।

সংগঠনের সাধারণ সম্পাদক সৈয়দ আহসান কবির বলেন, আশা করি পরিবার নিয়ে আ: কুদ্দুস ভালো থাকবেন।আমি সাপোর্ট সভাপতি চিত্রনায়ক জায়েদ খান কে ধন্যবাদ জানাই যে কোন ব্যাপারে আমাদের সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন, সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন, আমি ধন্যবাদ জানাই সংগঠনের উপদেষ্টা হাসনাইন পারভেজ কে যিনি প্রত্যেকটা কাজে যে নিরলস পরিশ্রম করেছেন।আজকের প্রোগ্রামে সংগঠনের যারা উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি জাকারিয়া খান ইকবাল,যুগ্ন সাধারন সম্পাদক রানা, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট লুনা । প্রচার প্রকাশ ও দপ্তর সম্পাদক মো: নুর উদ্দিন।সাধারণ পরিষদের সদস্য রিপন ও তামান্না তমা, মোঃ শামীম খান ও বিধান চন্দ্র দাস সহ পিরোজপুর বাজার সমিতির নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares