September 21, 2021, 5:06 pm

শিরোনাম
চাকরিজীবীরা একে অপরকে বিয়ে করতে পারবে না,সাংসদ বাবলুর প্রস্তাব বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীদের দোয়া ও তাবারক বিতরণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬- তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান। পিরোজপুর সদর উপজেলা জেলা সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি।

কালকিনিতে অগ্নিকান্ডে বসতঘর পুড়ে ছাই

সাইফুল ইসলাম (স্টাফ রিপোর্টার):মাদারীপুর জেলার কালকিনি পৌরসভায় পশ্চিম সিকার মংগল এলাকার বাসিন্দা মোহাম্মদ আনোয়ার সরদার নামের একটি লোকের বসত ঘর উঅগ্নিকান্ডে পুড়ে ছাই হয়ে যায়। এতে করে তার প্রায় সব মিলিয়ে চার লাখ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানান ভুক্ত ভুগি ।

আগুনের শুএপাত ঘটে গতকালবুধবার রাতে পাসের ঘরে থাকা রান্না ঘর থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত দিনমজুর পৌর এলাকার পশ্চিম শিকারমঙ্গল গ্রামের ফটিক সরদারের ছেলে।
প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানাগেছে, মিন্টু সরদারের রান্না ঘর থেকে এই অগ্নি দুর্ঘটনা টি ঘটে। দিন মজুর আনোয়ার সরদারের বসত ঘরটি মুহুর্তের মধ্যেই পুড়ে ছাই হয়ে যায় ও আগুন আশে পাশে ছরিয়ে ছিটিয়ে পরে। আগুনের লেলিহান শিখা দেখে স্থানীয় লোকজন এসে আগুন নেভাতে সক্ষম হন । এসময় ঘরে থাকা মানুষগুলো দ্রুত ঘর থেকে বাহিরে বেরিয়ে আসেন এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি । তবে ঘরে থাকা ১টি ফ্রিজ, ১টি টিভি ও চাল-ডালসহ সমস্ত আসবাপত্র পুড়ে ছাই হয়ে যায়।
ক্ষতিগ্রস্ত আনোয়ার সরদার কান্না জরিত কন্ঠে বলেন, আমি গরীব মানুষ, এই করোনার মহামারির কালে আগুনে পুড়ে আমার সব কিছু শেষ করে দিয়ে গেছে। তাই ভুক্ত ভোগি দিন মজুর আনোয়ার সরদার জানান , আমার এই কঠিন বিপদের সময় (মাননীয় সরকার )ও এলাকার ধনী জন দরদী মানুষের কাছে আমি সাহায্যের প্রার্থনা করছি।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন সাহেবকে জানানো হলে তিনি বলেন, বিষয়টি আমি গুরুত্বসহকারে বিবেচনা করে দেখবো।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares