August 8, 2020, 9:34 am

শিরোনাম
লেবাননে সৌদি আরবের ত্রানবাহী বিমান পিরোজপুরে বাল্য বিবাহ প্রতিরোধ করলেন ইউএনও ২০২১ সালের মার্চ মাসের তৃতীয় সপ্তাহে শুরু ইউনিয়ন পরিষদ নির্বাচন। উদ্ধার কারী বাহিনী নিয়ে লেবাননে ফ্রান্সের প্রেসিডেন্ট ১৩ দিনের রিমান্ডে রায়হান কবির, নিজ বক্তব্যে অটল পিরোজপুরে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের কর্মকর্তা হিসেবে ভুয়া পরিচয় দেওয়ার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এইমাত্র জানলাম পররাষ্ট্রমন্ত্রী মোমেন নিজেই ইতিহাস কাতারে ফিরতে প্রবাসীদের আবেদন শুরু শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর আত্মহত্যা। সাম্প্রদায়িকতা নয়, আমাদের পাথেয় হোক মানবতা-ডা. মনীষা চক্রবর্ত্তী

অনন্ত জলিলের সিনেমা থেকে হিরো আলম কে বাদ !

অনলাইন ডেস্ক: কথা দিয়েও কথা রাখতে পারলেন না অনন্ত জলিল । তার সিনেমা থেকে বাদ দিয়েছেন হিরো আলমকে। বৃহস্পতিবার (১৬ জুলাই) হিরো আলমকে ফোন দিয়ে জানিয়ে দিলেন তার ছবি থেকে বাদের কথা।

বিষয়টি নিশ্চিত করে হিরো আলম ওরফে আশরাফুল আলম বলেন, একটু আগে অনন্ত জলিল ভাই আমাকে ফোন দিয়ে বললেন আমি তার ছবি থেকে বাদ। আমিও বললাম ঠিক আছে। আমি  কারণ শুনতে চাইনি। কারণ আমাকে তো তিনি আর এমনি নেননি, জনপ্রিয়তা আমার ছিল বলেই নিয়েছিলেন।

কী কারণে বাদ? এ প্রসঙ্গে হিরো আলম বলেন, (বুধবার) চলচ্চিত্র প্রযোজক-পরিবেশক সমিতির সংবাদ সম্মেলনে আমাকে ডাকা হয়। সেখানে আমি সকলের অনুরোধে কিছু কথা বলি। আমাকে বলা হলো জায়েদ খান ভাইয়ের সঙ্গে কদিন আগের দ্বন্দ্ব নিয়ে। আমি তেমন কিছু বলিনি। আমি শুধু বলেছি, আমি চলচ্চিত্রে কাজ করি, কিন্তু জায়েদ ভাই আমাকে চেনে না বলেছেন, এটা আমার দুঃখ লেগেছে।

হিরো আলম বলেন, এই প্রসঙ্গে অনন্ত জলিল আমাকে বলেছেন, ‘তুমি কেন কথা বললে প্রযোজক সমিতিতে? ঐ প্রযোজক কি তোমাকে ছবি দেবে? তুমি বেশি বোঝো কেন? তোমাকে জায়েদের বিপক্ষে কথা বলতে কে বলেছে? আমি তো তোমাদের মিটমাট করে দিয়েছি। তারপরেও কেন তুমি কথা বলতে গেছ। তোমাকে আমার ছবিতে কাজ করতে হবে না। তুমি বাদ। আমি একটু পরে ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়ে দিচ্ছি।

এর কিছুক্ষন পরে অনন্ত জলিল তার নিজস্ব ফেসবুক ভেরিফাইড পেজে হিরো আলমকে তার সিনেমা থেকে বাদ দেয়ার কথা একটা পোস্ট দিয়ে জানিয়ে দেন।

 

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares