March 3, 2021, 12:27 pm

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

পিরোজপুরে জাপা’র সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ এর প্রথম মৃত্যুবার্ষিকী পালন।

মোঃ নুর উদ্দিন (পিরোজপুর): সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মরহুম হোসাইন মোহাম্মদ এরশাদ এর ১ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পিরোজপুর জেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠন জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি ও জাতীয় যুব সংহতি স্থানীয় জাতীয় পার্টির কার্যালয় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করেন উক্ত সভায় সভাপতিত্ব করেন জাতীয় যুব সংহতি পিরোজপুর জেলা সভাপতি জনাব বশির আহমদ সভা সঞ্চালন করেন জাতীয় যুব সংহতি পিরোজপুর জেলা সাধারণ সম্পাদক জনাব মোতালেব হোসেন তোতা, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির আহ্বায়ক জনাব তৌহিদ উদ্দিন শেখ ,বিশেষ অতিথি ছিলেন জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক জনাব তৌনিক-উল-হক আরো উপস্থিত ছিলেন জেলা জাতীয় পার্টির নেতা জনাব দেলোয়ার হোসেন (অবঃ) আর্মি, জনাব হেমায়েত উদ্দিন খন্দকার, ওমর ফারুক নান্না, জাতীয় যুব সংহতি পিরোজপুর সদর উপজেলা সভাপতি জনাব আবুল কালাম সিকদার, বাদশা চৌধুরী, আবেদুর রহমান কাজী, জেলা স্বেচ্ছাসেবক নেতা শোয়াইব আহম্মেদ,আলোচনা সভায় নেতৃবৃন্দ সাবেক রাষ্ট্রপতি পল্লী বন্ধু হোসাইন মোহাম্মদ এরশাদ এর উন্নয়ন মুলক কর্মকান্ড এর উপর আলোচনা করেন সভা শেষে দোয়া অনুষ্ঠিত হয় ।উক্ত অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন হাফেজ মোহাম্মদ আল আমিন আমিন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares