June 23, 2021, 3:17 am

শিরোনাম
পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন ঈশ্বরদী শহরের দেবর-ভাবির প্রেমের বলি ব্যবসায়ী শাকিল পিরোজপুরে সাপোর্টে মানব কল্যাণ সংস্থার বস্ত্র বিতরণ। প্রধানমন্ত্রীর পক্ষে ৩৫ হাজার পাঞ্জাবি উপহার দিলেন ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সম্পাদক মিরাজুল ইসলাম সাংবাদিক রোজিনার নিঃশ্বর্ত মুক্তির দাবীতে পিরোজপুর প্রেস ক্লাবের মানববন্ধন। সৌদিগামী বাংলাদেশ বিমানের ২০ থেকে ২৪ মের সব ফ্লাইট বাতিল ভূমধ্যসাগরে নৌকাডুবি: উদ্ধার করা ৩৩ জনের সবাই বাংলাদেশি, নিখোঁজ ৫০ জনের বেশি সচিবালয়ে স্বাস্থ্যমন্ত্রী জাহিদের প্রেস ব্রিফিং বয়কট করলেন সাংবাদিকরা

ভারপ্রাপ্ত স্বামী নিয়ে আসছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান।

পরান মাহমুদ (নিজস্ব প্রতিবেদক) : চোখ রাখুন নাগরিক টিভিতে ।।আসছে ভারপ্রাপ্ত স্বামী ।।

আসছে এই ঈদ উল আযহায় বিশেষ নাটক “রসিক বেয়াই ”

ঈদের নাটকে মীর সাব্বির ও প্রিয়াঙ্কা জামান সম্প্রতি তিনি ‘সোহরাব রোস্তম’ নামের একটি নাটকের শুটিং শেষ করেছেন। নাটকটিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করেছেন অভিনেতা মীর সাব্বির। এছাড়াও আরও কাজ করেছেন মাসুম বাশার
এ প্রসঙ্গে প্রিয়াঙ্কা জামান বলেন, কমেডি- রোমান্টিক গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। সাব্বির ভাই বড় মাপের একজন অভিনেতা, তার সাথে কাজ করে অনেক অভিজ্ঞতা অর্জন হয়েছে।

নাটকের পাশাপাশি তিনি বিজ্ঞাপন, মডেলিং, ওয়েব সিরিজের কাজ ও করে যাচ্ছেন।নাটকটির নির্মাতা মাইনুল হাসান খোকন জানান, ঈদে নাটকটি নাগরিক টিভিতে প্রচারিত হবে।দর্শক ও ভক্তদের দোয়া ও ভালোবাসা নিয়ে মডেল ও অভিনেত্রী প্রিয়াঙ্কা জামান অভিনয় চালিয়ে যেতে চান।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares