March 6, 2021, 4:41 am

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

প্রবাসী জানে আলম এর সৌজন্যে করোনা রোগীদের সাহায্যে এগিয়ে এলো লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম

নিজস্ব প্রতিনিধি: করোনার এই মহামারীর সময় অসহায় দরিদ্র রোগীদের সাহয্যার্থে আবারো এগিয়ে এসেছে লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম এবার শ্বাসকষ্টের রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিয়েছে এ সংগঠন। এর আগে বিভিন্ন সময়ে দরিদ্র মানুষ এতিমদের সাহায্য করে প্রশংসিত হয়েছে লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম। করোনায় দেশের বিভিন্নস্থানে শ্বাসকষ্টে রোগী মারা যাচ্ছে। অক্সিজেনের অভাবে নিদারুন কষ্ট করছেন করোনায় আক্রান্ত রোগীরা। অক্সিজেন যেন এখন সোনার হরিণ। এ বিষয়টি অনুধাবন করে অসহায় মানুষদের সাহায্যে লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম এর প্রবাসী সদস্য জানে আলম এর সৌজন্যে অক্সিজেন সিলিন্ডার সহায়তার সিদ্ধান্ত নেয় লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম।লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জহির উদ্দিনের কাছে করোনা রোগীদের ব্যহারের জন্য অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়। লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম পক্ষ থেকে অক্সিজেন সিলিন্ডার হস্তান্তরের সময় উপস্থিত ছিলেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি এনায়েত উল্লাহ চৌধুরী,সমন্নয়ক মোঃ আবু ছিদ্দিক, সমন্নয়ক ওয়াহিদ উদ্দিন মাহমুদ,যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইমরান খান। লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম পক্ষ থেকে জানানো হয়, করোনার এ সময়ে বিভিন্নভাবে মানুষের সহায়তায় এগিয়ে এসেছেন তারা। তারই ধারাবাহিকতায় এ উদ্যোগ নেয়া হয়েছে। ভবিষ্যতে মানুষের প্রয়োজনে সামর্থ অনুযায়ী অসহায় ও দরিদ্র মানুষদের পাশে থাকবে বলেও লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম পক্ষ থেকে জানানো হয়। এদিকে, এ ধরনের মানবিক উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন পদুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব জহির উদ্দিন তার মতে, করোনার এ দুর্যোগের সময়ে অসহায় মানুষদের সহযোগীতায় লোহাগাড়া তরুণ ঐক্য ফোরাম মত সামর্থবানরা এগিয়ে আসলে সবার জন্যই মঙ্গল হবে।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares