August 2, 2021, 8:25 am

শিরোনাম
শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি। বহুরূপী হেলেনা জাহাঙ্গীর এর নতুন রাজনৈতিক দোকান আওয়ামী চাকুরিজীবী লীগ। পিরোজপুরে দলীয় বিদ্রোহীদের প্রভাবে দিশেহারা আ’লীগ মনোনীত নৌকার প্রার্থীরা ফের বিয়ে করেছেন রেলমন্ত্রী, পাত্রী দিনাজপুরের মেয়ে সেভ দ্যা ফিউচার ফাউণ্ডেশন পিরোজপুর জেলা কমিটির কেন্দ্রের অনুমোদন

কাজিরহাট এবং মেহেরুননেছা সংযোগ ব্রিজ চাই।

আমরা সোনাগাজী থানার ২নং ইউনিয়নের বাসিন্দা। ছোট ফেনী নদীর কোল ঘেষে আমাদের ঐতিহ্য বাহী কাজীর হাট বাজার অবস্থিত।আমাদের পশ্চিমে ছোট ফেনী নদীর ওপারে নোয়াখালী কোম্পানিগঞ্জ।সোনাগাজীর এম পি মাসুদ চৌধুরী আর নোয়াখালী এই আসনের যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের। দীর্ঘ দিন এই দুই এলাকার হাজার হাজার মানুষের প্রানের দাবি মেহেরুননেছা এবং কাজীরহাট হিনদু বাড়ির এই অংশে একটি সংযোগ সেতুর।এই সেতুটি না থাকার কারনে দুই পাশের মানুষজন খুবই কষ্টের মাঝে রয়েছে।মেহেরুননেছার লোকজন তিন কিলোমিটার দূরে গিয়ে চৌধুরীর হাট বাজার করতে হয়।এতে করে মেহেরুননেছা বাসীর অনেক টাকা সি এন জি এবং রিকশা ভাড়া দিতে হয়।এবং অনেক সময় নষ্ট হয়,যাহা বাংলাদেশর অর্থনীতির জন্য সুখকর নয় বলে সমাজের সুশীল সমাজ মনে করে।তাছাড়া চিটাগাং যেতে হলে প্রায় বিশ কিলোমিটার রাসতা ঘুরে ঘুরে যেতে হয়।নদীর দুই পারের মানুষেরা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছে।কাজিরহাট বাজারে ব্যবসায়ী ও সাধারন মানুষের প্রানের দাবি এই সংযোগ সেতু।এই ছোট ফেনী নদীর উপর দিয়ে যদি এই ব্রিজটি করা হয় তাহলে কাজিরহাট বাজার আবার ও তার পুরাতন রুপে ফিরে আসবে।লোকজনের প্রসার ঘটবে ব্যবসার চাহিদা বাড়বে ওপারের মানুষ গুলো এপারে কাজিরহাট এসে কম সময়ে বাজার করে চলে যেতে পারবে।তাই আমাদের দুই পারের মানুষ গুলোর প্রানের দাবি মাননীয় সেতু মন্ত্রী ওবায়দুল কাদের সাহেব এবং জেনারেল মাসুদ চৌধুরী আপনার দুইজন এক হয়ে এই ছোট ফেনী নদীর উপর একটি সংযোগ সেতু নির্মাণ করে মেহেরুননেছা এবং কাজিরহাট এলাকার মানুষ গুলোকে কষ্টের হাত থেকে বাঁচাবেন।আপনাদের কাছে আমরা এই টুকু আশা করতে পারি।

ইমাম হাসান শরীফ (বার্তা সম্পাদক) প্রবাসী প্রতিদিন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares