September 21, 2021, 6:13 pm

শিরোনাম
চাকরিজীবীরা একে অপরকে বিয়ে করতে পারবে না,সাংসদ বাবলুর প্রস্তাব বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে ১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবীদের দোয়া ও তাবারক বিতরণ। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬- তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান। পিরোজপুর সদর উপজেলা জেলা সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন এর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা শোকের মাসে সৌদি প্রবাসীদের দূতাবাসের বিশেষ সেবা প্রদান করা হবে- রাষ্ট্রদূত মোহাম্মদ জাবেদ পাটোয়ারী পিরোজপুর সদর উপজেলা পরিষদ থেকে, সামাজিক সংগঠন এমিনেন্ট বয়েজ কে কাভিট ইকুপমেন্ট প্রদান। মাননীয় প্রধানমন্ত্রীর উপহারের ঘরের জন্য ঘুষ না দেওয়ায় মারপিট! ইন্দুরকানীতে স্বেচ্ছাসেবক লীগের -২৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত! ছাত্রদল নেতা সিরাজ এখনো বয়ে বেড়ান তার সেই ভয়াবহ গুলির স্মৃতি পিরোজপুর সদরে ভূইফোঁড় সাংবাদিক ও মানবাধিকার নেতার ছড়াছড়ি।

ইঞ্জি: জিদান আহমেদ পিরোজপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডবাসীর সেবা করতে চায়।

এম এন উদ্দিন (পিরোজপুর): পিরোজপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের প্রার্থী হওয়ার বিষয়ে ভাবছেন ইঞ্জিনিয়ার জিদান আহমেদ জসিম ওয়ার্ড যুবলীগের সভাপতি এই প্রজন্মের পরিচিত মুখ ইঞ্জিনিয়ার জিদান আহমেদ জসিম । তিনি পিরোজপুর পৌরবাসীর ৩-নং ওয়ার্ডের সেবা করতে চান এমন টি তিনি জানিয়েছেন এই প্রতিবেদনকে ।

পিরোজপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে (নরখালী, বড়খলিশাখালী, মধ্য নরখালী, ছোটখলিশাখালী) এলাকায় মহামারী করোনার কারনে কর্মহীন হয়ে পড়া ও অসহায় মানুষদের মাঝে ব্যাপক খাাদ্য (উপহার)সহায়তা প্রদান করেছেন ইঞ্জিনিয়ার জিদান আহমেদ জসিম । যা এখনো চলমান আছে।

পিরোজপুর পৌরসভার ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইঞ্জিনিয়ার জিদান আহম্মেদ জসিম এবং তার বড় ভাই ঠিকাদার মোঃ জামিল হোসেন এর ব্যক্তিগত অর্থায়নে প্রায় ৫টি অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।

এ সময় ওয়ার্ড যুবলীগ সভাপতি ইঞ্জিনিয়ার জিদান আহম্মেদ জসিম বলেন, সারাজীবন এভাবেই মানুষের কল্যানে কাজ করে যেতে চাই। দেশের এই দুর্যোগকালীন সময়ে আমরা যদি অসহায় মানুষের পাশে না দাড়াই তবে তা হবে অমানবিক। সকলের কাছে আমাদের চাওয়া আপনারা আমাদের জন্য দোয়া করবেন যাতে সবসময় এমনভাবেই আমরা আপনাদের পাশে থাকতে পারি। ইঞ্জিনিয়ার জিদান আহমেদ জসিম রাজনীতির বাইরে ও -পিরোজপুর শহরে সামাজিক সংগঠনের হয়ে ব্যাপক কাজ করে থাকেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares