March 6, 2021, 5:46 am

শিরোনাম
মাননীয় প্রধানমন্ত্রীর কাছে ইরাক প্রবাসী খোলা চিঠি। টাকার মেশিন এমপি নূর মোহাম্মদের বিকাশ নাম্বার, অজ্ঞাত উৎস থেকে প্রতিদিন ঢুকছে টাকা! বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর ও রোমানিয়া কৌশলে রেজিস্ট্রেশন করে টিকা নিচ্ছেন ৪০ বছরের কম বয়সীরাও! বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে,আবাসিক হল ১৭ মে: শিক্ষামন্ত্রী পিরোজপুরে স্কুল শিক্ষিকার বাসা থেকে গৃহপরিচারিকার ঝুলন্ত লাশ উদ্ধার। “বকুলতলা ফাউন্ডেশনের পক্ষ থেকে অমর একুশের ভাষা শহিদদের স্মৃতির প্রতি শ্রদ্ধার্ঘ ও পুষ্পস্তবক অর্পণ” ভাষা শহীদদের জন্য বায়তুল মোকাররমে দোয়া ও মোনাজাত বাগেরহাটে গাছে আমের মুকুলে ভরপুর স্বপ্ন বুনছেন চাষিরা। সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশন কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

ইঞ্জি: জিদান আহমেদ পিরোজপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডবাসীর সেবা করতে চায়।

এম এন উদ্দিন (পিরোজপুর): পিরোজপুর পৌরসভার ৩ নং ওয়ার্ডের প্রার্থী হওয়ার বিষয়ে ভাবছেন ইঞ্জিনিয়ার জিদান আহমেদ জসিম ওয়ার্ড যুবলীগের সভাপতি এই প্রজন্মের পরিচিত মুখ ইঞ্জিনিয়ার জিদান আহমেদ জসিম । তিনি পিরোজপুর পৌরবাসীর ৩-নং ওয়ার্ডের সেবা করতে চান এমন টি তিনি জানিয়েছেন এই প্রতিবেদনকে ।

পিরোজপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে (নরখালী, বড়খলিশাখালী, মধ্য নরখালী, ছোটখলিশাখালী) এলাকায় মহামারী করোনার কারনে কর্মহীন হয়ে পড়া ও অসহায় মানুষদের মাঝে ব্যাপক খাাদ্য (উপহার)সহায়তা প্রদান করেছেন ইঞ্জিনিয়ার জিদান আহমেদ জসিম । যা এখনো চলমান আছে।

পিরোজপুর পৌরসভার ৩নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ইঞ্জিনিয়ার জিদান আহম্মেদ জসিম এবং তার বড় ভাই ঠিকাদার মোঃ জামিল হোসেন এর ব্যক্তিগত অর্থায়নে প্রায় ৫টি অসহায় পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।

এ সময় ওয়ার্ড যুবলীগ সভাপতি ইঞ্জিনিয়ার জিদান আহম্মেদ জসিম বলেন, সারাজীবন এভাবেই মানুষের কল্যানে কাজ করে যেতে চাই। দেশের এই দুর্যোগকালীন সময়ে আমরা যদি অসহায় মানুষের পাশে না দাড়াই তবে তা হবে অমানবিক। সকলের কাছে আমাদের চাওয়া আপনারা আমাদের জন্য দোয়া করবেন যাতে সবসময় এমনভাবেই আমরা আপনাদের পাশে থাকতে পারি। ইঞ্জিনিয়ার জিদান আহমেদ জসিম রাজনীতির বাইরে ও -পিরোজপুর শহরে সামাজিক সংগঠনের হয়ে ব্যাপক কাজ করে থাকেন।

শেয়ার করুন

© All rights reserved, প্রবাসী ক্লাব ফাউন্ডেশন- The Expat Club Foundation. (এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি)।  
Design & Developed By NCB IT
Shares